অল্পের জন্য সেঞ্চুরি হাতছাড়া শুভমের, মরশুম অভিষেকে হাফসেঞ্চুরি দুই অভিষেকের।


গত মরশুমের ওপেনিং জুটিই ধরে রেখে পুলিশ দলের বিরুদ্ধে লিগের প্রথম ম্যাচ খেলতে নেমেছিল কালীঘাট দল। কিন্তু নব্য ওপেনার মোহিত রায় মাত্র ৪ রান করার পরে সৈকত ব্যানার্জির বলে ফিরে গেলে এবং তারপরে ক্রিজে আসা শ্রেয়াংশ ঘোষ মাত্র ১১ রান করে প্রাক্তন কালীঘাট সতীর্থ স্বর্ণাভ ঘোষালের বলে আউট হলে কালীঘাট ব্যাটিংয়ের দায়িত্ব নেন দুই অভিষেক।


প্রথমজন হলেন ডানহাতি ওপেনার অভিষেক মিত্র, দ্বিতীয়জন বাঁহাতি অভিষেক বসু। দুজনে ময়দানী ভাষায় “টাইট” খেলে কালীঘাটকে এগিয়ে নিয়ে যেতে থাকেন। ১১৬ বল স্থায়ী হওয়া তাঁদের পার্টনারশীপে ৭১ রান করেন দুজন। ৫৪ রান করে অভিষেক বসু আউট হলে ক্রিজে আসা কালীঘাট অধিনায়ক শুভম চ্যাটার্জী দুরন্ত গতিতে রান তোলেন। অভিষেক মিত্রও এরপর ৫৪ রান করে আউট হলেও থামেনি শুভমের ব্যাট।
শুভম এবং ক্রিজে আসা রাক্সলে টেলর এরপর এগোতে থাকেন একদম বিপরীত গতিতে। রাক্সলে ছিলেন ধীর-স্থির, কিন্তু শুভম নিয়মিত বাউন্ডারির বাইরে বল পাঠাতে থাকেন। শেষ পর্যন্ত যখন ৯৬ রানে ব্যাট করছেন শুভম, তখন পরিবর্ত ওয়াহিদ মাসুদের ছোড়া একটি বলে রানআউট হয়ে সেঞ্চুরি হাতছাড়া করেন শুভম।


দিনের শেষে ৮৮ ওভারে ৫ উইকেট হারিয়ে ২৯৮ তুলেছে কালীঘাট। ৯০ বল খেলে ২৯ রান করে ব্যাট করছেন রাক্সলেই টেলর এবং ২০ বলে ৬ রান করে ব্যাট করছেন বদুপল্লী অমিত।